May 18, 2024, 10:08 am

বগুড়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জনসহ ২১জনের মনোনয়ন দাখিল

স্টাফ রিপোর্টারা : ৩য় ধাপে বগুড়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজনসহ মোট ২১জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ দিনে নির্বাচন অফিস থেকে এ তথ্য পাওয়া গেছে। চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সুলতান মাহমুদ খাঁন রনি এবং শুভাশীষ পোদ্দার লিটন।

ভাইস চেয়ারম্যান পদে ১৬জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, এস এম শরিফুল আলম শিপুল, সোহাগ হোসেন, ইফতারুল ইসলাম মামুন, এম আর বিপ্লব, ওবাইদুল্লাহ, কামরুল বাশার খান, জাকিরুল ইসলাম, মশিউর রহমান, রাজ্জিদুর রহমান, রুকানুজ্জামান, শফিউল্লাহ সরকার, সুরুজ শেখ, হাবিব হাসান, রায়হান শেখ এবং দিপংকর কুমার দাস।

মহিলা ভাইস চেয়ারম্যান দুজন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন এবং তহমিনা আকতার। অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা সৈয়দ আবু ছাইদ জানান, আগামী ৫ মে প্রার্থীদের মনোনয়ন বাছাই কার্যক্রম হবে। প্রত্যাহারের শেষ সময় ১২ মে এবং আগামী ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD